আরও ৮৫ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত।

0
32

একদিনে করোনায় ৮৫ পুলিশ সদস্য আক্রান্ত হওয়ায় প্রশাসনের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে বাংলাদেশ পুলিশ। ইতোমধ্যে সারাদেশে করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার ৫৯৪ জন। শুধু গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়ে ৮৫ পুলিশ সদস্য।একদিন আগে এই সংখ্যা ছিলো ৮০ জনে। প্রথম দিকের তুলনায় আক্রান্তের গতি কিছুটা কমেছে বলছেন সংশ্লিষ্টরা। আর করোনাযুদ্ধে এ পর্যন্ত মারা গেছেন ৭ জন পুলিশ সদস্য।

এদিকে মোট আক্রান্তদের মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদস্যই ৭৪৫ জন। তাছাড়া পুলিশে করোনা আক্রান্ত সন্দেহে আরও ১০৮৯ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আসায় ২৮৭০ জন কর্মকর্তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এ পর্যন্ত ১৪৭ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। রোববার (১০ মে) পুলিশ সদর দফতরের দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) সোহেল রানা বলেন, করোনার সংক্রমণ থেকে সাধারণ মানুষকে সুরক্ষিত রাখতে পুলিশের দুই লক্ষাধিক সদস্য মাঠে দায়িত্ব পালন করছেন। আর এটা করতে গিয়েই অনেক পুলিশ সদস্য আক্রান্ত হচ্ছেন।

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মারা গেছেন ২২৮ জন। একই সময়ে ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ৮৮৭ জন। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪ হাজার ৬৫৭।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here