একটি অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণে পরিবারের মারা যায় ৩ জন

0
189

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় গতকাল একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে হাসপাতাল হতে বাড়ি ফেরার পথে এক পরিবারের তিনজন মারা গেছেন এবং তিনজন আহত হয়েছেন।
নিহতরা হলেন- মাফিজ উদ্দিন (৬৫), তাঁর পুত্রবধু বুবুল আক্তার (৩৩) এবং জৈনাব বেগম (৩৮) বললেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

মাফিজ ও জৈনব ঘটনাস্থলেই মারা গেছেন এবং বুটুল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (সিএমসিএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে তিনি জানান।
মাফিজের দুই ছেলে যার নাম শাহাবুদ্দিন এবং জিয়াউদ্দিন এবং অ্যাম্বুল্যান্স ড্রাইভারের সহায়ক মোঃ মুন্না আহত হয়েছেন বলে ওসি জানিয়েছেন, ঘটনাস্থলে চালককে পাওয়া যায়নি।
ওসি দুলাল আরও জানান, আহতরা বর্তমানে সিএমসিএইচে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ জানিয়েছে, সিএনজি সিলিন্ডারের বিস্ফোরণই এই দুর্ঘটনার পিছনে ছিল।

ঘটনার পরে সিএমসিএইচ ছুটে যাওয়া বুবুলের কাজিন অ্যাডভোকেট মিরাজ উদ্দিন এই সংবাদদাতাকে বলেছেন, যানবাহনের গ্যাস সিলিন্ডারগুলি সঠিকভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে না, যার ফলে ঘন ঘন দুর্ঘটনা ঘটে।

ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা এড়ানো যায় সেজন্য তিনি সরকারকে গ্যাস সিলিন্ডারগুলির কঠোরভাবে নজরদারি করার আহ্বান জানান।


Warning: include(/index.php): failed to open stream: No such file or directory in /home/fashsomr/Chatga24bd.com/wp-content/plugins/social-share-button/includes/class-shortcodes.php on line 41

Warning: include(): Failed opening '/index.php' for inclusion (include_path='.:/opt/alt/php72/usr/share/pear') in /home/fashsomr/Chatga24bd.com/wp-content/plugins/social-share-button/includes/class-shortcodes.php on line 41

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here